১৯৯৯ টাকায় ইউএস-বাংলায় ঈদভ্রমণ

ঈদ-উল আজহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘরমুখো যাত্রীদের দিচ্ছে বিশেষ অফার। ঈদ আনন্দের পূর্ণতা দিতে অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে অতিরিক্ত ফ্লাইটের পাশাপাশি ভাড়ায় থাকছে ছাড়।

কর্মব্যস্ত রাজধানী ছেড়ে দেশের বিভিন্ন গন্তব্যে আত্মীয়-স্বজনের সঙ্গে ঈদ উদযাপন আরও প্রাণবন্ত করতে দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে। আগামী ১৭ থেকে ২১ আগস্ট পর্যন্ত ঢাকা থেকে যশোরে ৮টি, সৈয়দপুরে ৪টি, রাজশাহীতে ৩টি এবং বরিশালে ২টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে সংস্থাটি।

অতিরিক্ত ফ্লাইট ছাড়াও নির্ধারিত সূচি অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ১টি, রাজশাহীতে ১টি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বরিশালে।
ঈদ উপলক্ষে ইউএস-বাংলা ঢাকামুখী সম্মানিত যাত্রী সাধারণের জন্য ভাড়ার উপর দিচ্ছে স্পেশাল অফার। এই সুযোগ ঈদ পূর্ববর্তী আগস্ট ১৭ থেকে ২১ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে। সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করা যাবে সর্বনিম্ন ১৯৯৯ টাকায়।
বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

Please follow and like us:
0

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA


error: Content is protected !!