আরও মদ চাই! না দেওয়ায় এয়ার ইন্ডিয়ার পাইলটকে থুতু, গালিগালাজ

মত্ত অবস্থায় বিমানসেবকের কাছে আরও মদ চাইছিলেন এক আইরিশ বিমানযাত্রী। দিতে রাজি না হওয়ায় বিমানের ভেতরেই বিমানসেবককে লক্ষ্য করে অশ্রাব্য গালিগালাজ করলেন তিনি। থুতুও ছেটালেন এয়ার ইন্ডিয়ার পাইলটের গায়ে। আইরিশ বিমানযাত্রীর উন্মত্ত আচরণের ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সংবাদ মাধ্যম সূত্রে খবর, লন্ডনে এয়ার ইন্ডিয়ার বিমান অবতরণের পর গ্রেফতার করা হয়েছে ওই মত্ত বিমানযাত্রীকে।

এয়ার ইন্ডিয়ার মুম্বই-লন্ডন আন্তর্জাতিক উড়ানের বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন ওই মহিলা। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, তিনি একজন আইনজীবী। উড়ানের শুরু থেকেই তিনি মদ্যপান করছিলেন। তিনি বেসামাল হয়ে পড়লে সেই খবর বিমানের কম্যান্ডারের কাছে পৌঁছে দেন একজন কেবিন ক্রু। এর পর ওই মহিলা যাত্রীকে মদ দিতে নিষেধ করেন কম্যান্ডার। মদ পাওয়া যাবে না, জানতে পেরেই উন্মত্ত হয়ে পড়েন ওই আইরিশ বিমানযাত্রী। অশ্রাব্য গালিগালাজ শুরু করেন তিনি। বর্ণবিদ্বেষী ও জাতিবিদ্বেষী মন্তব্য করা শুরু করেন তিনি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এয়ার ইন্ডিয়ার কর্মী উত্তেজিত না হয়ে শান্ত ভাবেই পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন। যদিও তাতে আরও উত্তেজিত হয়ে পড়েন ওই আইরিশ মহিলা। এক জন পাইলটকে দেখতে পেয়ে তাঁর গায়ে থুতুও ছেটান তিনি। সঙ্গে জারি ছিল অশ্রাব্য গালিগালাজ।

সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, লন্ডনের হিথরো বিমানবন্দরে নামার পরই গ্রেফতার করা হয় ওই বিমানযাত্রীকে। ঘটনাটি ঘটে ১০ নভেম্বর। কিন্তু ঠিক কী হয়েছিল, সেই ভিডিয়ো সামনে এসেছে সম্প্রতি। আর আসার পরই তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Please follow and like us:
0

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA


error: Content is protected !!